বাংলাদেশ খেলাফত ছাত্র মজলিসের ২০২৩-২৪ ইং সেশনের কেন্দ্রীয় সভাপতি ও সভাপতি পরিষদ নির্বাচন সম্পন্ন

বাংলাদেশ খেলাফত ছাত্র মজলিসের ২০২৩-২৪ ইং সেশনের কেন্দ্রীয় সভাপতি ও সভাপতি পরিষদ নির্বাচন সম্পন্ন হয়েছে। নতুন সেশনে পুনরায় সভাপতি নির্বাচিত হয়েছেন মোল্লা মুহাম্মাদ খালিদ সাইফুল্লাহ। আজ দুপুরে রাজধানীতে কেন্দ্রীয় সহযোগী সংগঠক বৈঠকে নির্বাচিত সভাপতি মোল্লা মুহাম্মাদ খালিদ সাইফুল্লাহ কে শপথ পাঠ করান খেলাফত ছাত্র মজলিসের অভিভাবক পরিষদ সদস্য ও বাংলাদেশ খেলাফত যুব মজলিসের কেন্দ্রীয় সভাপতি পরিষদ সদস্য মাওলানা আবুল হাসানাত জালালী। এরপূর্বে সভাপতি পরিষদ হিসেবে নির্বাচিত হোন মুহাম্মাদ কামাল উদ্দীন ও মুহাম্মাদ আব্দুল আজিজ।
এসময় বিদায়ী অভিব্যক্তি বর্ণনা করেন সদ্য বিদায়ী কেন্দ্রীয় সভাপতি পরিষদ সদস্য মাহমুদুল হাসান সাগর ও সমাজ কল্যাণ সম্পাদক সাইফুল্লাহ সাজিদ। এসময় বিগত সেশনের সহযোগী সংগঠকদের মধ্য হতে ছাত্রত্ব সমাপ্তকারী ০৬ জনকে যুব মজলিসের নেযামুল আ’মাল প্রদানের মাধ্যমে যুব মজলিসে বরণ করে নেয়া হয়।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ খেলাফত যুব মজলিসের সংগঠন বিভাগের সম্পাদক মাওলানা ফজলুর রহমান ও প্রশিক্ষণ ও বায়তুল মাল বিভাগের সম্পাদক মাওলানা জহিরুল ইসলাম, খেলাফত ছাত্র মজলিসের অভিভাবক পরিষদ সদস্য সাবেক কেন্দ্রীয় সভাপতি মাওলানা জাহিদুজ্জামান, সাবেক কেন্দ্রীয় সভাপতি পরিষদ সদস্য মাওলানা আব্দুল্লাহ আশরাফ, সাবেক কেন্দ্রীয় সভাপতি ও অভিভাবক পরিষদের সদস্য মাওলানা আল আবিদ শাকির , সাবেক কেন্দ্রীয় সভাপতি মাওলানা জাকির হুসাইন প্রমুখ।

শেয়ার করুন

আরো পড়ুন

যোগদিন আমাদের সাথে

ইসলামের মূল তিন কাজ- তা’লীমে দ্বীন (দ্বীনের শিক্ষা), তাবলীগে দ্বীন (দ্বীনের দাওয়াত) ও তাগলীবে দ্বীন (দ্বীনের বিজয়) এর সমন্বয়ে ইসলামকে বিজয়ী করার জন্য পাঁচ দফা কর্মসূচি গ্রহণ করেছে। ১. দাওয়াত, ২. সংগঠন, ৩. প্রশিক্ষণ, ৪. সমাজকল্যাণ, ৫. আন্দোলন। আমি বাংলাদেশ খেলাফত ছাত্র মজলিস ঘোষিত কর্মসূচির সাথে একাত্মতা পোষণ করছি এবং আল্লাহর সন্তুষ্টি অর্জনের লক্ষ্যে এ সংগঠনে যোগদান করছি।

Scroll to Top