২০২৪-২৫ সেশনের কেন্দ্রীয় সভাপতি ও সভাপতি পরিষদ নির্বাচন সম্পন্ন

বাংলাদেশ খেলাফত ছাত্র মজলিসের ২০২৪-২৫ ইং সেশনের কেন্দ্রীয় সভাপতি ও সভাপতি পরিষদ নির্বাচন সম্পন্ন হয়েছে। আজ (২৯ ফেব্রুয়ারি’২৪, বৃহস্পতিবার) দুপুরে রাজধানীতে কেন্দ্রীয় সহযোগী সংগঠক সম্মেলনে নির্বাচিত সভাপতি মুহাম্মাদ কামাল উদ্দীনকে শপথ পাঠ করান খেলাফত ছাত্র মজলিসের অভিভাবক পরিষদ সদস্য ও বাংলাদেশ খেলাফত যুব মজলিসের কেন্দ্রীয় সভাপতি পরিষদ সদস্য মাওলানা আবুল হাসানাত জালালী। এরপূর্বে কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও অভিভাবক পরিষদ সদস্যদের প্রত্যক্ষ ভোটে সভাপতি পরিষদ হিসেবে নির্বাচিত হোন মুহাম্মাদ আব্দুল আজিজ ও আশরাফুল ইসলাম সাদ।
সমাপনী অধিবেশনে বিদায়ী অভিব্যক্তি বর্ণনা করেন সদ্য বিদায়ী কেন্দ্রীয় সভাপতি মোল্লা মুহাম্মাদ খালিদ সাইফুল্লাহ। এসময় বিগত সেশনের প্রতিনিধি পরিষদের সদস্যদের মধ্য হতে ছাত্রত্ব সমাপ্তকারী ০৬ জনকে যুব মজলিসের নেযামুল আ’মাল প্রদানের মাধ্যমে যুব মজলিসে বরণ করে নেয়া হয়।
অনুষ্ঠান শেষে শায়খুল হাদিস আল্লামা ইসমাঈল নূরপুরীর সুস্থতা কামনায় বিশেষ দোয়া করা হয়।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, যুব মজলিসের কেন্দ্রীয় প্রশিক্ষণ ও বায়তুল মাল সম্পাদক মাওলানা জহিরুল ইসলাম, খেলাফত ছাত্র মজলিসের সাবেক কেন্দ্রীয় সভাপতি ও যুব মজলিসের কেন্দ্রীয় প্রকাশনা সম্পাদক মাওলানা রাকিকুল ইসলাম, অভিভাবক পরিষদ সদস্য ও সাবেক কেন্দ্রীয় সভাপতি মাওলানা জাহিদুজ্জামান, সাবেক কেন্দ্রীয় সভাপতি মাওলানা আল আবিদ শাকির, সাবেক কেন্দ্রীয় সভাপতি মাওলানা জাকির হুসাইন ও সাবেক কেন্দ্রীয় সভাপতি মাওলানা মোশাররফ হুসাইন লাবীব।

শেয়ার করুন

আরো পড়ুন

যোগদিন আমাদের সাথে

ইসলামের মূল তিন কাজ- তা’লীমে দ্বীন (দ্বীনের শিক্ষা), তাবলীগে দ্বীন (দ্বীনের দাওয়াত) ও তাগলীবে দ্বীন (দ্বীনের বিজয়) এর সমন্বয়ে ইসলামকে বিজয়ী করার জন্য পাঁচ দফা কর্মসূচি গ্রহণ করেছে। ১. দাওয়াত, ২. সংগঠন, ৩. প্রশিক্ষণ, ৪. সমাজকল্যাণ, ৫. আন্দোলন। আমি বাংলাদেশ খেলাফত ছাত্র মজলিস ঘোষিত কর্মসূচির সাথে একাত্মতা পোষণ করছি এবং আল্লাহর সন্তুষ্টি অর্জনের লক্ষ্যে এ সংগঠনে যোগদান করছি।

Scroll to Top