বাংলাদেশ খেলাফত ছাত্র মজলিসের কেন্দ্রীয় সভাপতি ও সভাপতি পরিষদ নির্বাচন সম্পন্ন

বাংলাদেশ খেলাফত ছাত্র মজলিসের ২০২০-২১ ইং সেশনের কেন্দ্রীয় সভাপতি ও সভাপতি পরিষদ নির্বাচন সম্পন্ন হয়েছে। আজ সকালে সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে কেন্দ্রীয় সহযোগী সংগঠক সম্মেলনে নির্বাচিত সভাপতি মুহাম্মাদ জাকির হুসাইনকে শপথ পাঠ করান খেলাফত ছাত্র মজলিসের অভিভাবক পরিষদ সদস্য ও বাংলাদেশ খেলাফত যুব মজলিসের কেন্দ্রীয় সভাপতি মাওলানা মুহাম্মাদ মামুনুল হক

এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ খেলাফত যুব মজলিসের কেন্দ্রীয় সভাপতি পরিষদ সদস্য মাওলানা আবুল হাসানাত জালালী, খেলাফত ছাত্র মজলিসের সাবেক কেন্দ্রীয় সভাপতি মাওলানা রাকীবুল ইসলাম, মাওলানা জাহিদুজ্জামান, সাবেক কেন্দ্রীয় সভাপতি পরিষদ সদস্য মাওলানা আব্দুল্লাহ আশরাফ, মাওলানা হাশমতুল্লাহ ফরিদী প্রমুখ।।

এর পূর্বে ২০২০-২১ সেশনের সভাপতি পরিষদ সদস্য হিসেবে নির্বাচিত হন মুহাম্মাদ আবরারুল হক নোমান ও মুহাম্মাদ মোশাররফ হুসাইন লাবীব।।
এসময় কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদের অনুমোদনক্রমে আগামী সেশনের জন্য ১৩ সদস্যের কেন্দ্রীয় নির্বাহী গঠন করা হয়।

শেয়ার করুন

আরো পড়ুন

যোগদিন আমাদের সাথে

ইসলামের মূল তিন কাজ- তা’লীমে দ্বীন (দ্বীনের শিক্ষা), তাবলীগে দ্বীন (দ্বীনের দাওয়াত) ও তাগলীবে দ্বীন (দ্বীনের বিজয়) এর সমন্বয়ে ইসলামকে বিজয়ী করার জন্য পাঁচ দফা কর্মসূচি গ্রহণ করেছে। ১. দাওয়াত, ২. সংগঠন, ৩. প্রশিক্ষণ, ৪. সমাজকল্যাণ, ৫. আন্দোলন। আমি বাংলাদেশ খেলাফত ছাত্র মজলিস ঘোষিত কর্মসূচির সাথে একাত্মতা পোষণ করছি এবং আল্লাহর সন্তুষ্টি অর্জনের লক্ষ্যে এ সংগঠনে যোগদান করছি।

Scroll to Top